ডাক্তা;রি রিপো;র্টে প্রমা;ণিত হলে মে;য়ে;টিকে আমা;র ছেলের ব;উ হিসাবে গ্র;হণ করব।’

নেত্রকোনার মদনে ধ;র্ষণে এক প্র;তিব;ন্ধী কি;শোরী (১৬) অ;ন্তঃসত্ত্বা;র ঘট;নায় মা;মলার প্র;ধান আ;সামি আছির উদ্দিনকে গ্রে;প্তার করেছে পু;লিশ। আজ মঙ্গলবার উপজেলার মাঘান ইউনিয়নের মাঘান পশ্চিম পাড়া থেকে তাকে গ্রে;প্তার করে আদা;লতে পাঠানো হয়েছে। আছির উদ্দিন নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার বোয়ালী গ্রামের বা;বুল মিয়ার ছেলে।

জানা যায়, আছির উদ্দিন দীর্ঘদিন ধরে মামা;বাড়ি থাকেন। এ সময় প্রতিবেশী ওই প্র;তিব;ন্ধী কি;শোরী;কে বি;য়ের প্র;লোভন দিয়ে একা;ধি;কবার ধ;র্ষণ করলে ওই কি;শোরী অ;ন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এ নিয়ে একা;ধিকাবার গ্রাম্য সালিস হলেও বিষয়টি মী;;মাংসা হয়নি।

গত ২৪ জুন রাতে ওই কি;শো;রীর মা আছির উদ্দিনসহ তিনজনকে আ;সামি করে না;রী ও শি;শু নির্যাতন দমন আ;ইনে ম;দন থা;নায় একটি মা;মলা দায়ের করেন। আজ মঙ্গলবার আ;সামি আছির উদ্দিনকে গ্রে;প্তার করে নেত্রকোনা আ;দালতে পাঠানো হয়েছে।

অ;ভিযু;ক্ত আছির উদ্দিনের মা বলেন, ‘আমার ছে;লে আছির উদ্দিন যদি অপ;কর্ম করে তাহলে তাদের ডা;ক্তারি পরীক্ষা করা হবে। ডাক্তারি রিপোর্টে প্রমা;ণিত হলে মেয়ে;টিকে আমার ছে;লের বউ হিসাবে গ্র;হণ করব।’

ম;দন থা;নার ভা;রপ্রা;প্ত কর্ম;কর্তা (ওসি) ফেরদৌস আলম বলেন, মা;মলার প্রে;ক্ষিতে আছির উদ্দিনকে গ্রে;প্তার করা হয়েছে। মঙ্গলবার তাকে নে;ত্রকোনা আ;দাল;তে পাঠানো হয়েছে।

kalerkantho

About admin

Check Also

মোবাইল না দেওয়ায় মা;কে ব্যা;ট দিয়ে পিটিয়ে মা;রল ছেলে

রংপুরে মোবাইল ফোন না দেও;য়ায় মাকে খু;ন করেন পা;লিত পু;ত্র। শনিবার রাতে নগরীর উত্তর মুনশিপাড়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *