বাবা জে;লে-মা পলা;তক, মা;দক কার;বার সা;মলা;চ্ছে মে;য়ে!

টা;ঙ্গাইল র‍্যাব-১২ সদ;স্যরা অ;ভিযান চালিয়ে ২৮ পু;ড়িয়া হেরো;ইনসহ স্বর্ণা আক্তার নামে এক কলেজছাত্রীকে গ্রে;প্তার করেছে। গতকাল বু;ধবার বিকেলে মি;র্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়নের আগ ছাওয়ালী গ্রাম থেকে তাকে গ্রে;প্তার করে। তিনি আগ ছাও;য়ারী গ্রামের কাছিম উ;দ্দিনের মে;য়ে।

র‌্যাবের উপ;পরি;দর্শক (এসআই) মো. জুয়েল রানা বা;দী হয়ে বৃহস্পতিবার সকালে স্বর্ণা;কে আ;সামি করে মি;র্জাপুর থা;নায় মাম;লা করেন। পরে পু;লিশ আদা;লতের মাধ্যমে তাকে জে;ল হাজ;তে পা;ঠায়।

পুলি;শ ও এলা;কাবাসী জানান, স্বর্ণা, তার বাবা কাছিম উদ্দিন ও মা বিমলা বে;গম আগ ছাওয়ালী গ্রা;মের চিহ্নিত মাদ;ক কারবারি। বাবা কাছিম উদ্দিন মাদ;ক মালায় জে;ল হা;জতে রয়েছে। মা বিমলা বেগম অন্য আরেকটি মাদ;ক মাম;লার পলা;তক আ;সামি। স্বর্ণা দীর্ঘ;দিন যাবত এলাকায় উঠতি বয়সের ছেলে ও মে;য়েদের মা;দক সে;বনে উৎ;সাহ যো;গান।

গতকাল বুধবার গো;পন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল র‌্যাব-১২ সদস্যরা ওই এলাকায় অ;ভিযান চালিয়ে স্ব;র্ণাকে ২৮ পুড়িয়া হে;রোইনসহ গ্রে;প্তার করেন।

মহেড়া ইউপি চেয়ারম্যান মো. বাদশা মিয়া জানান, স্ব;র্ণা ভ;য়ঙ্কর এক;জন না;রী। সে গভীর রাত পর্যন্ত রাস্তা;য় ঘুরে ঘুরে মা;দক বি;ক্রি করে থাকে। তার বাবা-মাও মা;দক বি;ক্রেতা। তাদের শা;স্তি হওয়া দ;রকার।

মির্জা;পুর থানা;র ডিউটি অফিসার মো. শাজাহান খান জানান, স্বর্ণা অনা;র্সের ছাত্রী বলে পরিচয় দিয়েছে। বৃহস্পতিবার সকালে মি;র্জাপুর থা;নায় মাম;লার পর আদা;লতের মাধ্যমে তাকে জে;ল হাজ;তে পা;ঠানো হয়েছে।

About admin

Check Also

মোবাইল না দেওয়ায় মা;কে ব্যা;ট দিয়ে পিটিয়ে মা;রল ছেলে

রংপুরে মোবাইল ফোন না দেও;য়ায় মাকে খু;ন করেন পা;লিত পু;ত্র। শনিবার রাতে নগরীর উত্তর মুনশিপাড়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *