Breaking News

মা;য়ের প;র;কীয়া, অতপর…

মা প;র;কীয়া করে বি;য়ে করায় ক্ষু;ব্ধ ছেলে দুঃস;ম্পর্কের চাচা;কে ভাড়াটে খুনি দিয়ে হ;ত্যা করিয়েছেন। নি;হত নবী হোসেনের লা;শ উদ্ধারের এক সপ্তাহ পর শু;ক্রবার রাতে নরসিংদী ও কিশোরগঞ্জ থেকে দুই যুব;ককে গ্রেপ্তা;রের পর পু;লিশ ব্যুরো অব ইনভে;স্টিগেশন (পিবিআই) এ তথ্য জানিয়েছে। গ্রে;প্তার দুই যু;বকের নাম আ;শিক মিয়া (২১) ও সু;মন মিয়া (২৪)।

গত ১৭ই অক্টোবর চট্ট;গ্রামের পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়;নের হ;রিখাইন এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশ থেকে এক যুব;কের লা;শ উদ্ধা;র করে পটিয়া থা;না পু;লিশ। উ;দ্ধার করা লা;শটির গলায় গা;মছা পেঁচা;নো ও পায়ের র;গ কা;টা ছিল বলে জা;নিয়েছিল পু;লিশ।পিবিআই চট্টগ্রাম জেলার পু;লিশ সু;পার নাজমুল হাসান জানান, ১৭ই অক্টোবর লা;শটি উদ্ধা;রের পর পিবিআই আঙুলের ছা;প মি;লিয়ে ওই যুব;কের পরি;চয় শনা;ক্ত করে। নবী হোসেন নামে ওই যুবকে;র বাড়ি ভৈ;রবের আগানগর ইউনিয়নের পুরানচর এলাকায়। লা;শ উ;দ্ধারের পর নবী হো;সেনের ভাই চট্টগ্রামে লা;শ শনা;ক্ত করেন এবং পটিয়া থানায় পাঁচজনকে আ;সামি করে মাম;লা করেন। পিবিআই স্ব-প্রণো;দিত হয়ে মা;মলার তদন্ত;ভার নিয়ে নরসিংদী থেকে আশিক ও কিশো;রগঞ্জ থেকে সুমন;কে গ্রে;প্তার করে।

পা;শাপাশি হ;ত্যাকা;ণ্ডে ব্যব;হৃত প্রাই;ভেটকা;র উদ্ধা;র করা হয়। এসপি নাজমুল বলেন, এই হ;ত্যাকাণ্ডে;র হো;তা সাব্বির নামে এক যু;বক। তিনি স;ম্পর্কে নি;হত নবী হোসেনের ভাতি;জা। তার বাড়িও ভৈরবে। ৬০ হাজার টাকার বি;নিময়ে সব্বির ভাড়াটে খু;নি দিয়ে নবী হোসেনকে খু;ন করায়।

হত্যা;কা;ণ্ডের কারণ সম্পর্কে পুলি;শ কর্মকর্তা নাজমুল বলেন, সাব্বিরের বাবা প্রবা;সী। সে সুযোগে নবী হোসেন তার মায়ের সাথে পর;কীয়া জড়িয়ে পড়ে। পর;বর্তীতে তারা পালি;য়ে বি;য়ে করে। সা;ব্বির বি;ষয়টি মেনে নি;তে না পেরে নবী হোসেনকে খু;নের পরিকল্পনা করে। সেজন্য তূষার নামে এক;জনের সাথে ৬০ হাজার চু;ক্তি করে সাব্বির। পরি;কল্পনার অংশ হিসেবে গত ১৫ই অক্টোবর মা;ইক্রোবা;সে করে ভৈ;রব থেকে নবী হো;সেনকে অপহর;ণের চে;ষ্টা করে গ্রে;প্তার ও পলা;তক আ;সামিরা।

কিন্তু তাতে তারা ব্য;র্থ হয়। প্রথম দিন ব্য;র্থ হওয়ায় তারা পরদিন মাইক্রোবাসের পরিবর্তে প্রাইভেটকার নিয়ে নবী হোসেনকে অ;পহরণ করে। পিবিআই কর্মকর্তা নাজ;মুল বলেন, অ;পহ;রণের পর নবী হোসেনকে চট্টগ্রামের দিকে নিয়ে আসার পথে কুমি;ল্লায় মহাসড়কে মুখে গাম;ছা বেঁ;ধে গলা টি;পে হ;ত্যা করে। পাশা;পাশি মৃ;ত্যু নিশ্চিত করার জন্য নবী হোসেনের পায়ের র;গ কে;টে দেয়। হত্যার পর নবী হোসেনের লা;শটি প্রাইভেট কারে পায়ের নিচে রেখে তারা ক;ক্সাবা;জারের দিকে র;ওনা করে।

About admin

Check Also

ধ;র্ষণের আ;লামত ন;ষ্ট করে ভু;ক্তভোগীর ছবি দিলেন ফে;সবুকে

বৃষ্টি;র কারণে রাতে একটি বিদ্যালয়ে আশ্রয় নিয়েছিল ১০ বছরের বাক প্র;তিব;ন্ধী কিশো;রী। সেখানেই কলেজছাত্রের লা;লসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *