Breaking News

শিশু ছেলেকে ঘুম পাড়িয়ে রেখে যু;বকের সাথে প্রবা;সীর স্ত্রী উ;ধাও!

বান্দরবানে লামায় প’রকী’য়া সম্পর্কের টানে ৩ বছরের শিশু সন্তা;নকে ঘু’মে রেখে যুবকের হাত ধরে পালিয়েছে ফ্রান্স প্রবা;সীর স্ত্রী পিংকি বড়ুয়া। শনিবার দিনগত রাতের কোন এক সময় উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড দরদরী বড়ুয়া পাড়াস্থ তার স্বা;মীর বাড়ির থেকে পালায় এই প্রবাসীর স্ত্রী। ঘটনাটি জা;নাজানি হলে এলাকায় নিন্দা;র ঝড় উঠে।

এদিকে এ ঘটনায় প্রবাসী জ্ঞান পাল বড়ু;য়ার মা সুজাতা বড়ুয়া (৬০) বাদী হয়ে ছেলের বউ পিংকি বড়ুয়াকে (২৬) ১নং, প্রেমিক সুভাত বড়ুয়াকে (২০) ২নং, তার বাবা কাজল বড়ুয়াকে (৫০) ৩নং ও মা সুশীলা বড়ুয়াকে (৪০) ৪নং আ’সামি করে লামা থা’নায় একটি অ’ভি;যোগ দায়ের করেছেন।

প্রবাসী জ্ঞান পাল বড়ুয়ার মা সুজাতা বড়ুয়া বলেন, আমা’র ছেলে জ্ঞান পা;ল বড়ুয়া একজন ফ্রান্স প্রবাসী। বিবাদী সুভাত বড়ুয়ার ছেলে আমা’র ছেলের বউকে বিভিন্ন প্রলো;ভন দেখাইয়া প্রে;মের সম্পর্ক গড়ে তুলে। এমনকি তারা পালিয়ে যাওয়া আগে নতুন সংসার করার জন্য ফুসলাইতে থাকে। আমা’র ছেলে বউ প্রে;মিক সুভাত বড়ুয়ার হাত ধরে পালিয়ে যায় ও ৩ বছরের ১ শিশু ছেলে ফেলে যায়।

এদিকে ৩ বছরের শিশু ছেলে;কে নিয়ে বিপা;কে পড়েছেন জ্ঞান পাল বড়ুয়ার পরিবার। এবি’ষয়ে লামা থা’না পুলিশের এস;আই ত্রিদিব বড়ুয়া বলেন, সুভাত বড়ু;য়া নামে একটি ছেলের সাথে প’রকী’য়া করে ফ্রান্স প্র;বাসীর স্ত্রী ৩ বছরের ছেলে সন্তানের জননী পিংকি ব;ড়ুয়া পালিয়ে যা;ওয়ার বি’ষয়ে লিখিত অ’ভি;যোগ করেছে। বি’ষয়টি তদ’ন্ত চলছে।

About admin

Check Also

ধ;র্ষণের আ;লামত ন;ষ্ট করে ভু;ক্তভোগীর ছবি দিলেন ফে;সবুকে

বৃষ্টি;র কারণে রাতে একটি বিদ্যালয়ে আশ্রয় নিয়েছিল ১০ বছরের বাক প্র;তিব;ন্ধী কিশো;রী। সেখানেই কলেজছাত্রের লা;লসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *