Breaking News

৫০ বছর বয়সেও ক;রেননি বি;য়ে, প্রে;মিকার চিঠি ও ছবি পকেটে ;নিয়ে পার করছেন জীবন

প্রতিটি সার্থক প্রে’মের কবিতা বলতে বোঝা;য় যে কবি প্রে’মিকাকে পায় নি, প্রতিটি ব্য’র্থ প্রে’মের কবিতা বোঝায় যে কবি প্রে’মিকাকে বিয়ে করেছে।

নতুন খবর হচ্ছে, মুন্সিগঞ্জের মুক্তিযো’দ্ধা তানে;সউদ্দিন আহমেদ ৭৫ বছর বয়সী মানুষটি এখনো ঝকঝকে তরুণ।কমলারঙের জামা’র বুকপকেট থেকে একটা পাসপো;র্ট সাইজের ছবি বের করে তানেসউদ্দিন। হেসে বললেন, ‘ওর নাম জোহরা।’ ১৯৭১ সালে জোহরাকে রেখে মুক্তিযু’’দ্ধে গিয়েছিলেন তিনি।

যু’’দ্ধ শেষে স্বাধীন দেশ পেয়ে;ছেন, কিন্তু ভালো;বাসার মানুষটিকে আর পাওয়া হয়নি তাঁর। ৫০ বছর ধরে প্রেমিকার ছবি বুকপকে’টে নিয়ে বেঁচে আছেন তানেসউদ্দিন। তবে বিয়ে করেননি তিনি। ছবির মধ্যেই তিনি প্রয়াত জোহরাকে খুঁ;জে পান। ১৯৬৭ সালে ঢাকার বোম্বে স্টুডিও থেকে জোহরার সাদা;কালো ছবিটি তোলা। সেই থেকে ছবিটি তানেসউদ্দিনের পকে’টে।১৯৭১ সালে জো;হরাকে রেখে মুক্তিযু’’দ্ধে গিয়ে;ছিলেন তিনি।

১৯৭১ সালে জোহরাকে রেখে মু;ক্তিযুদ্ধে গিয়েছিলেন তিনি। যুদ্ধ শেষে স্বাধীন দেশ পেয়েছেন, কিন্তু ভালোবাসার মানুষটিকে আর পাওয়া হয়নি তাঁর। দু;ষ্কৃত;কা;রীর হাতে তাঁর মৃ;ত্যু হয়েছিল। সেই থেকে ৫০ বছর ধরে প্রেমি;কার ছবি বুকপকেটে নিয়ে বেঁ;;চে আছেন তা;নেসউদ্দি;ন। তবে বি;য়ে করে;ননি তিনি। ছ;বির মধ্যেই তিনি প্রয়াত জোহ;রাকে খুঁ;জে পান।

About admin

Check Also

সবচেয়ে ছোট সিল;ভারের কোরআন

রেকর্ডময় পৃথিবী;তে রেকর্ডের কোনো অভাব নেই। এবার ভিন্ন ধরনের একটি রেকর্ড গড়লেন, দুবা;ইভিত্তিক ইরানি শিল্পী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *