Breaking News

৮ জনকে বিয়ের করার পর জা;না গেলো নারী এইডসে আ;ক্রান্ত, বিপা;কে সাবেক স্বামীরা

তিনি বি;য়ে করে সংসার করতেন বড়জোর ১০ থেকে ১৫ দিন। তারপর সুযোগ বুঝে অর্থক;ড়ি নিয়ে সোজা উধা;ও হয়ে যেতেন স্ত্রী। এরপর কিছুদি;নের বিরতি। আবার অন্য পুরুষ, অন্য বিয়ে, নতুন সং;সার। এভাবে গত চার বছরে আট;জন স্বা;মীর ঘর করে;ছেন ভার;তের এক নারী। প্রতা;রণার দায়ে স্থানীয় পু;লিশের হাতে সম্প্রতি গ্রেফ;তার হয়েছেন তিনি। এরপর শারীরিক পরী;ক্ষায় ধরা পড়েছে, ওই নারী এইচআইভি/এইডসে আক্রা;ন্ত। ঘটনাটি ঘটেছে ভারতে।

তবে ঠিক কতদিন ধরে তিনি এ রো;গ বয়ে বেড়াচ্ছেন, তা নিশ্চি;ত নয়। এ কারণে পুলিশ ওই নারীর সাবেক স্বামী;দের সঙ্গে যো;গাযোগ করেছে। সুস্থতা নি;শ্চিত করতে তাদেরও মে;ডিক্যাল পরীক্ষা করাতে বলা হয়েছে।

এদিকে বি;য়ের আড়া;লে এমন প্রতা;রণার ঘটনা অবশ্য ভারতে নতুন নয়। তবে প্রতা;রক কনের মাধ্যমে আ;র্থিক ক্ষতির পাশাপাশি প্রতারিতদের এই;ডসে আ;ক্রান্ত হওয়ার আশ;ঙ্কার খবর শোনা গেলো এবারই প্রথম।

ভারতীয় পুলিশ জানি;য়েছে, ওই নারীর বাড়ি পাঞ্জা;বে। বয়স ৩০। তিনি দুই স;ন্তানের মা। বিয়ে করে প্রতারণার ব্যবসা করছেন চার বছর ধরে। এ কা;জে তার আরও তিন সহযোগী ছিলেন। পুলি;শ তাদেরও গ্রেফতার করেছে। পু;লিশের কাছে অ;পরাধ স্বীকা;র করেছেন অভিযুক্তরা।

কীভা;বে বিয়ের মাত্র ১৫ দিনের মধ্যে বেরিয়ে আসতেন তা পুলিশকে জা;নিয়েছেন ওই নারী। তিনি বলেছেন, অ;ধিকাংশ ক্ষেত্রে প;ণের মামলার হুম;কিতেই কাজ হয়ে যেতো। তবে তাতে সুবিধা না হলে শ্বশু;রবাড়ির লোকদের অচে;তন করে অর্থ-স্বর্ণা;লঙ্কার নিয়ে পালি;য়ে যেতেন।

এদিকে পু;লিশ জানিয়েছে, চার বছর আগে ওই নারী;র স্বামী তাকে ছে;ড়ে চলে যান। এরপর থেকেই বি;য়ে করে প্রতা;রণার ব্যবসা ফেঁদে বসেন তিনি।

About admin

Check Also

সবচেয়ে ছোট সিল;ভারের কোরআন

রেকর্ডময় পৃথিবী;তে রেকর্ডের কোনো অভাব নেই। এবার ভিন্ন ধরনের একটি রেকর্ড গড়লেন, দুবা;ইভিত্তিক ইরানি শিল্পী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *