Breaking News

সৃজিতের আড়াই মিনিটের ‘র’হস্যময়’ ভিডিও ( দেখুন)

নতুন রেস্তো;রাঁর হদিশ দিয়ে দর্শকদের কৌতূহল বেশ খানিকটা বাড়িয়ে দিয়েছিলেন পরিচালক সৃজিত মুখা;র্জি। ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসে;ননি’।

এমন নামের রে;স্তোরাঁর নেপথ্য কা;হিনি জানতে আগ্রহের পারদ চড়তে শুরু করেছিল টিজার সামনে আসার পর থেকেই। আড়াই মি;নিটের ট্রে;লার মুক্তির পর সে আগ্রহ যে দ্বিগুণ হল,

তা আর বলার অ’পেক্ষা রাখে না।সৃ;জিত মানেই চেনা ছকের বাইরে গিয়ে অন্যরকম কিছু একটা দেখার অ’ভিজ্ঞতা। দর্শকরা অন্তত এভাবে ভাব;তেই ভালবাসেন। একা;ধিকবার সে প্রত্যাশা পূর;ণও করেছেন পরিচালক।

রোম্যান্স, আবেগ কিংবা সা’সপেন্স- সবকিছুকেই ভিন্ন মোড়কে পরিবেশন করে নজর কেড়েছেন বারবার। আর এবার তো রীতি;মতো মেনু কা;র্ডই প্রকাশ করে বিশেষ এই রে;স্তোরাঁয় সক;লকে আপ্যায়ণ জানি;য়েছেন তিনি।

মেনু কার্ড দেখিয়েই সিরি;জের চরিত্রদের সঙ্গে পরিচয় করিয়েছিলেন পরিচালক। এবার সাম;নে এল ট্রেলার।বাংলা;দেশের লেখক মহম্ম’দ নাজিমউদ্দিনের কাহিনি অব;লম্বনে তৈরি হইচই প্ল্যা;টফর্মের সিরিজ ‘রবী;ন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’।

মুখ্য ভূমিকায় রয়েছে;ন অঞ্জন দত্ত, অনির্বাণ ভট্টাচার্য, অনির্বাণ চক্রবর্তী, রাহুল বোস। আর রয়েছেন বাং;লাদেশের জনপ্রিয় অ’ভিনেত্রী আজমেরি হক বাঁধন।যে;খানে রেস্তো;রাঁর র’হস্য ভেদের চেষ্টা কর;ছেন রাহুল বোস।

অনির্বা;ণের সাহায্য প্রার্থী তিনি। কিন্তু বাঁধন ওরফে মু’স্কান জুবে;রির জটিল বন্ধ;নে যেন আরো বেশি করে সবটা গু’লিয়ে যাচ্ছে। জট খোলার পরি;বর্তে আরো বাড়ছে র’হস্য। জটিল এ র’হস্য উ;ন্মোচিত হবে ১৩ আগস্ট

About admin

Check Also

রাতে গাড়ি নিয়ে বেরি;য়ে বিপা;কে না;য়িকা

রাতে গাড়ি নিয়ে বেরিয়ে বি;পাকে পড়েছেন কলকাতার অ;ভিনেত্রী ইশা সাহা। নাইট কারফিউ ভা;ঙার অভি;যোগে তাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *