Breaking News

উ;চ্চবিত্তের সন্তা;নদের পার্টিতে নি;য়ে যা করতেন পিয়াসা ও মৌ

রাজধানীর বারিধারা থেকে মডেল ফারিয়া মাহবুব পিয়াসা এবং মোহাম্মদপুরের বাবর রোডে অ;ভিযান চালিয়ে মডেল মরিয়ম আক্তার মৌকে (মৌ আক্তার) আ;টক করেছে মহা;নগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

ডিবি জানায়, আটক হওয়া দুই মডেল একটি সংঘ;বদ্ধ চ;ক্রের সদস্য। তারা উচ্চবি;ত্তদের ব্ল্যা;কমেই;লিং করতেন। রবিবার (১ আগস্ট) গভীর রাতে পৃ;থক অভি;যান চালিয়ে তাদের আট;ক করা হয়।

এ বিষয়ে মো;হাম্মদপুরে মৌয়ের বাড়ির নিচে সংবাদ সম্মেলন করেন ডিবি উত্তর বিভাগের যুগ্ম কমিশনার হারুন-অর রশীদ। তিনি বলেন, তারা দু;জন একটি সংঘ;বদ্ধ চক্রের সদস্য। তাদের বি;রুদ্ধে আমরা অনেক ব্ল্যা;কমেই;লের অ;ভিযোগ পেয়েছি। সেসব ঘটনা তদ;ন্ত করতে গিয়ে আজ তাদের বাসায় অ;ভিযান চালানো হয়। দুজনের বাসায় বিদেশি ম;দ, ই;য়াবা ও সিসা পাওয়া গেছে। মৌয়ের বাড়িতে ম;দের বারও ছিল।

ডি;বির এ কর্মকর্তা বলেন, আটক দুই ম;ডেল হচ্ছেন রাতের রানী। তারা দিনের বেলায় ঘু;মান এবং রাতে এসব কর্মকাণ্ড করেন। উ;চ্চবিত্ত পরিবারের সন্তা;নদের পার্টির নামে বাসায় ডেকে আনতেন তারা। বাসায় আসলে তারা তাদের সঙ্গে আ;পত্তিকর ছবি-ভিডিও ধারণ করে রাখতেন। পরবর্তীতে তারা সেসব ভিডিও এবং ছবি ভিক্টি;মদের পরিবারকে পাঠাবে বলে ব্ল্যা;কমেইল করে বি;পুল পরিমাণ টাকা হাতিয়ে নিতেন।

তিনি বলেন, বাসায় মা;দক পাওয়ায় তাদের বি;রুদ্ধে মোহাম্মদপুর ও গুলশান থানায় মা;দক দ্র;ব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মা;মলা হবে। এছাড়াও তাদের বিরুদ্ধে ব্ল্যা;কমেই;লিংয়ের অ;ভিযোগ থাকায় আলাদা মা;মলা হবে। এসব মামলায় আমরা তাদের রিমা;ন্ডে এনে জিজ্ঞা;সাবাদ করব।

উল্লেখ্য, বিভিন্ন সময় নানা ঘ;টনায় আলোচনায় আসেন মডেল পিয়াসা। ২০১৭ সালে মে মাসে বনানীর একটি হোটেলে দুই বি;শ্ববিদ্যালয় ছাত্রী ধ;র্ষণের শি;কার হয়েছিলেন। এ ঘট;নায় দায়ের হওয়া মামলার এজাহারে নাম ছিল ফারিয়া মাহাবুব পিয়া;সার। প্রথমে মামলা করতে ভুক্তভোগীদের সহযোগিতা করেছিলেন পিয়াসা। কিন্তু সেই পিয়াসার বি;রুদ্ধেই আবার মাম;লা তুলে নেওয়ার হুম;কির অভি;যোগে জিডি করে;ছিলেন ভুক্তভোগী।

এশিয়ান টেলিভিশনের সাবেক পরিচালক এবং প্রিভিউ কমিটির প্রধান ছিলেন ফারিয়া পিয়াসা। দী;র্ঘদিনের প্রে;মিক ব্যবসায়ী শাফাত আহ;মেদকে বিয়ে করেন তিনি। এনটিভির রিয়েলিটি শো ‘সুপার হিরো সুপার হিরোইন’র অন্যতম প্রতিযোগী ছিলেন ফারিয়া পিয়াসা।

সর্বশেষ গুল;শানের অভিজাত ফ্ল্যাট থেকে মোসারাত জাহান মুনিয়ার ত;রুণীর ম;রদেহ উ;দ্ধারের পর যে মা;মলা হয়েছিল তাতেও পিয়াসার নাম ছিল।

About admin

Check Also

চকলেট ভেবে ইঁদুর মা;রার ওষুধ খেল দুই বোন, প্রা;ণ গেল ছোট বোনের

ব্রাহ্মণবাড়িয়ার না;সিরনগরে চকলেট ভেবে ইঁদুর মা;রার ওষুধ খেয়ে মারিয়া নামে দুই বছর বয়সী এক শিশুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *