Breaking News

বিশ্বকাপের আগে ওম;রায় যাচ্ছেন ৭ ক্রিকেটার

নিউজিল্যান্ড সিরিজ শে;ষে জৈব-সুরক্ষা বলয় ভে;ঙে নিজেদের মতো করে সময় কা;টাচ্ছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। এদিকে, শনিবার (১১ সেপ্টেম্বর) জানা গেছে, বিশ্ব;কাপের আগে বাংলাদেশ দলের ৭ সদস্য যাচ্ছেন পবিত্র ওম;রাহ পালন করতে। এর মধ্যে বিশ্ব;কাপ স্কোয়াডের ৫ সদস্য রয়েছেন।

পেসার তাসকিন আহ;মেদ ও তার বাবা আব্দুর রশিদের সঙ্গে ওমরা পাল;নে যাবেন ওপেনার নাঈম শেখ, উইকে;টরক্ষক ব্যাট;সম্যান নুরুল হাসান সোহান, অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুব ও পেস বোলিং অল;রাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তাদের সঙ্গে আরো যাবেন স্পিনার তা;ইজুল ইসলাম এবং উইকে;টরক্ষক ব্যাট;সম্যান জাকির হাসানও।

আগামী ১৬ সেপ্টেম্বর সৌদি আ;রবের উদ্দেশে দেশ ছাড়বেন তারা। ওমরাহ শে;ষ করে দেশে আবার ফিরবেন আগামী ২১ সেপ্টেম্বর। ওম;রাহ থেকে ফিরে প্রিয়;জনদের সঙ্গে এক সপ্তাহেরও বেশি সময় সময় কা;টানোর সুযো;গ পাবেন তাসকিন-সাইফুদ্দিনরা। এরপর প্র;স্তুত হতে হবে বিশ্বকাপের জন্য। বাং;লাদেশ দল অবশ্য বিশ্ব;কাপের আনুষ্ঠানিক প্রস্তু;তি শুরু করবে ওমা;নে গিয়ে। সেখানে বিশ্বকা;পের প্রথম পর্বে তিন প্রতিপক্ষের বি;পক্ষে খেলে যোগ্যতা অ;র্জন ক;রতে হবে মূল পর্ব তথা সু;পার টুয়েলভে।

এদিকে, টি-টোয়েন্টি বিশ্বকা;পের মেগা আসরে অংশ নিতে আগামী ৪ অক্টোবর দেশ ছাড়বে বাংলাদেশ দল। সংযুক্ত আরব আমি;রাতে অনু;ষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপে স্কট;ল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বাংলা;দেশের মি;শন শুরু হবে আগামী ১৭ অক্টোবর।

এরপর ১৯ অক্টোবর ওমানের বি;পক্ষে খেলবে সাকিব-মাহ;মুদউল্লাহরা। আর কো;য়ালিফায়ারের সর্বশে;ষ ম্যাচে ২১ অক্টোবর পাপুয়া নি;উগিনির মু;খোমুখি হবে বাংলা;দেশ।

About admin

Check Also

চকলেট ভেবে ইঁদুর মা;রার ওষুধ খেল দুই বোন, প্রা;ণ গেল ছোট বোনের

ব্রাহ্মণবাড়িয়ার না;সিরনগরে চকলেট ভেবে ইঁদুর মা;রার ওষুধ খেয়ে মারিয়া নামে দুই বছর বয়সী এক শিশুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *