Breaking News

সুধীর বাবু, আপনি অনেক কিছু শিখিয়ে গেলেন

দীর্ঘদিনের বন্ধুত্ব ছিল মীর হো;সেন সওদাগর (৬৮) ও সুধীর বাবুর (৭০)। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাতে মা;রা যান মীর হোসেন। বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে তার জানাজা হয়। জা;নাজা চলা;কালীন সুধীর সবার পেছনে গাছের গুঁ;ড়িতে বসে কাঁ;দছেন।

জানা;জায় অংশগ্রহণ করতে না পারলেও ব;ন্ধুর প্রতি এমন অকৃ;ত্রিম দরদ সবার হৃদয়;কে স্পর্শ করে। মুহূর্তের মধ্যে বন্ধু মীরের প্রতি ভালোবাসা প্র;দর্শনের এ ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগা;যোগ মাধ্যম ফেসবুকে।

এতে সারাদেশে তোল;পাড় সৃষ্টি হয়। সত্যিকারের ব;ন্ধুত্বের বন্ধন কত শক্তি;শালী হতে পারে তা নিয়ে বিস্তর আলোচনা চলছে কুমি;ল্লাসহ দেশজুড়ে।

জানা যায়, কুমিল্লার চৌ;দ্দগ্রাম উপজেলার গুণবতী বাজারের ব্যব;সায়ী মীর হোসেন সওদাগর ও সুধীর বাবু ছেলেবেলার বন্ধু। মীর হোসেন সও;দাগর গুণবতী বা;জারে বেশ কয়েকবছর ধরে মুদি ব্যবসা করতেন। সুধীর বাবুও ব্যবসা কর;তেন গুণবতী বাজারে। সে কারণে তারা থাকতেন একে অপরের কাছাকাছি।

গুণ;বতী বাজারের ব্যবসায়ী রিপন জানান, মীর হোসেন বাজারে মুদি ব্যব;সা করতেন। বুধবার সকালে গুণবতীতে তার বাড়ির কাছেই জানা;জা অনুষ্ঠিত হয়। তিনি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। মীর হোসে;ন খুব ভালো মানুষ হওয়ায় তাকে শ্র;দ্ধা করতেন এলা;কার মানুষ।

জানা যায়, তার চার ছেলে ও এক মেয়ে র;য়েছে। ফেসবুকে নেটা;গরিকরা লেখেন, ‘আজ সেই বন্ধুর মৃত্যুর পর সুধীর বাবু জানা;জার পেছনে উপস্থিত হয়ে অশ্রু ঝরা;চ্ছেন। সত্যিকারের বন্ধুত্ব আস;লেই এমন হয়। যে বন্ধু;ত্ব জাত দেখে না, ধর্ম দেখে না, ধনী-গরি;বের ভেদা;ভেদ চিনে না। ’

About admin

Check Also

চকলেট ভেবে ইঁদুর মা;রার ওষুধ খেল দুই বোন, প্রা;ণ গেল ছোট বোনের

ব্রাহ্মণবাড়িয়ার না;সিরনগরে চকলেট ভেবে ইঁদুর মা;রার ওষুধ খেয়ে মারিয়া নামে দুই বছর বয়সী এক শিশুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *