বাড়ির উঠানে অসাধারণ নাচল ২ যুবতী, ভাইরাল ভিডিও

বর্তমানে আধুনিক যুগে বিনোদনের অন্যতম প্ল্যাটফর্ম বলতে সাধারণত মানুষ সোশ্যাল মিডিয়া কেই বোঝে। এই সোশ্যাল মিডিয়া আমাদের বি;ভিন্ন বিনোদন নাচ, গান,

খেলাধুলা, সি,নে,মা, খবরা-খবর আদান-প্রদান করতে খুবই কার্যক;রী এবং অল্প সময়;সিমিতীর মধ্যেই ব্যবহৃত সহজ মাধ্যম হলো এই সোশ্যাল মিডিয়া।

এই ম,হা,মা,রী, মতো সময় সা,রা দেশে সকাল-সন্ধ্যা লকডাউন চলছে এই সময় সোশ্যাল মি;ডিয়া,তে ভিডিও চাহিদা অনেক বেশি। আর এখন মানুষ নিজেকে ব্য;স্ত রাখতে চায় এই সোশ্যাল মিডিয়া জ,গ,ৎ, এ।

আর গৃ,হ,ব,ন্দী, থাকার ফলে এখন মানুষ অনেক সোশ্যাল মিডিয়ায় পো;স্ট করছে। এর ফলে এসব পোস্ট;গুলি ভাইরাল হয় সেগুলি থেকে বেশ খানি;কটা ইনকাম শুরু হয়।

অনেক মানুষ এই প্ল্যাট;ফর্মকে কাজে লাগিয়ে ইনকাম করছেন। আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মানুষের ভিডিও পাশাপাশি বিভিন্ন ধরনের নাচের ভি;ডিও ইউটিউবে ভা,ই,রা,ল, হচ্ছে।

সোশ্যাল মিডিয়া এমনই একটা প্ল্যা,ট,ফ,র্ম, যেখানে কোন কিছু ভাইরাল হতে এক সেকেন্ড সময় লাগে না। এরই ম;ধ্যে ভাইরাল হচ্ছে অনেক ইউ;টিউব ভিডিও।

ইউটিউব হলো সান ব্রুনো, ক্যালিফোর্নিয়া ভিত্তিক একটি মার্কিন অনলাইন ভি;ডিও-শেয়ারি সাইড। ইউটিউব এমনই একটা প্লাটফর্ম যেখানে সবাই তাদের দক্ষতা অনুযায়ী ভিডি;ও আপলোড করে একটি নির্দিষ্ট ইন;কাম করতে পারে।

এখানে আমরা যে ভিডিওটি দেখতে পাচ্ছি তাতে দেখা যাচ্ছে দুই সুন্দরী যু,ব,তী, বিয়ে বাড়ি;তে একটি হট ডান্স ভিডিও কনফার্ম করেছে।

তারা যে গানটি তে নাচ ছিল সেটি তাদের অঞ্চলিক গান ইশকাপনের বিবি। তাদের মধ্যে এ;কটি মেয়ে পড়েছিল গোলাপি কালারের চু;রিদার ও লেগিংস।

আরেকজনের পরনে ছিল লাল রং এর কুর্তি ও কালো কালারের ফতুয়া। তারা দুজনে একসাথে অতি সু;ন্দর তার সাথে নাচটি পা,র,ফ,র্ম, করেছিল এবং তাদের পিছনে কয়েকজন লোক তাদের নাচটি উপ;ভোগ করছিল।

তারপর তারা সবাই এক;সাথে নাচতে শুরু করে। ভিডিওটি বর্তমানে ইউটিউবে রয়েছে। যে ইউটিউব চ্যা;নেলের ভিডিওটি রয়েছে তার নাম Digital Smile।

৫ মিলিয়নেরও বেশি মানুষ ভি;ডিওটি দেখেছেন ও ২৮ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি পছন্দ করে লাইক করেছেন। ১ এক হাজার মানুষ এই ভিডি;ওটিতে কমে;ন্ট করে তাদের মতামত জানিয়ে। ভিডিওটি প্রায় সাত মাস আগে ছাড়া হয়ে;ছে। আপনারা গিয়ে দেখতে পারেন আ;শা করি ভালো লাগবে।

Leave a Reply

Your email address will not be published.