মডেলদের দিয়ে অনৈতিক কাজ, বলিউড অভিনেত্রী গ্রেপ্তার

বলিউড
বলিউড পাড়ায় নিজের নাম তৈরি করতে অনেকেই অনেক সংগ্রামের মধ্য দিয়ে যায়। আবার অনেকে অন্ধকার পথ বেছে নেয়। এবার আলোচনায় এসেছে বলিউডের অন্ধকার দিক।

জানা গেছে, বলিউডের সিনেমায় কাজ করার নামে উঠতি মডেলদের শরীর ব্যবহার করা হতো। আর এই কাজের সঙ্গে যুক্ত কাস্টিং ডিরেক্টর হলেন অভিনেত্রী আরতি মিত্তাল। খবর: হিন্দুস্তান টাইমস

পুলিশ ইন্সপেক্টর মনোজ সুতা গোপন সূত্রে জানতে পারেন যে আরতি একটি পতিতাবৃত্তি চালায়। তারপর কাস্টমারের ব্যবস্থা করে তার টিমের দুজনকে পাঠিয়ে আরতিকে ফোন করে মেয়ে দুটির কথা। আরতি প্রতিশ্রুতি দেয় দুটো মেয়ের ব্যবস্থা করবে। কিন্তু বিনিময়ে তিনি ৬০ হাজার টাকা দাবি করেন।

বলিউড

মনোজ সুতার বলেন, ‘ফোনে কথা বলার পর আরতি আমাকে দুই মহিলার ছবি পাঠায়। তিনি বলেন, এই দুই মডেল জুহু বা গোরগাঁওয়ের যেকোনো হোটেলে যেতে পারেন। তারপর দুজন ডামি কাস্টমার পাঠাই। আরতি দুই মহিলার সাথে উপস্থিত হয় এবং তাদের হাতে কনডম দেয়। আর এই পুরো ঘটনাই ধরা পড়েছে স্পাই ক্যামেরায়।

এরপরই একাধিক হোটেলে অভিযান চালায় অপরাধ শাখা। পরে দিন্দোশি থানায় যোগাযোগ করে আরতি মিত্তালের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে, দুই মডেল জানিয়েছে যে আরতি তাদের প্রত্যেককে 15,000 টাকা দেওয়ার কথা ছিল।

বলিউড

মডেলদের জিজ্ঞাসাবাদ করে জানা যায় যে আরতি উঠতি মডেলদের পতিতাবৃত্তিতে প্রলুব্ধ করতেন, পর্দা ফাঁস হওয়ার পরে পুলিশ অভিযুক্ত আরতি মিত্তালকে গ্রেপ্তার করে। আরতি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে। তা ছাড়া মুম্বাইয়ের গোরগাঁও থেকে দুই মডেলকে উদ্ধার করে পুনর্বাসনে পাঠানো হয়েছে।

বলিউড

আরতি শুধু কাস্টিং ডিরেক্টর হিসেবেই নয়, অভিনেত্রী হিসেবেও কাজ করেছেন। তিনি হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ। ‘আপনপান’-এর মতো ধারাবাহিকে অভিনয় করেছেন। এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রাজশ্রী ঠাকুর। ‘পরশুরাম’ সিরিয়ালেও কাজ করেছেন আরতি।

 

Read More: এই মসজিদে রক্ষিত আছে মহানবী হযরত মোহাম্মদ (সা.) এর পবিত্র পদচিহ্ন

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *