একই কনেকে বিয়ে করতে বরযাত্রী নিয়ে হাজির দুই ছেলে!

কনে একজন কিন্তু বর দুজন। বিয়ের সব আয়োজন সম্পন্ন। সময় মতো আসলেন বরযাত্রী নিয়ে দুই হুব বরও। শুনতে অবাক লাগলেও এমন ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের এটাহ জেলার কোতওয়ালি দেহাত পুলিশ সার্কেলের অন্তর্গত সিরোন গ্রামে।

জানা গেছে, ওই গ্রামের বাসিন্দা মোহিনী নামে এক তরুণীর সঙ্গে নিকটবর্তী সৌরিক পুলিশ স্টেশনের অন্তর্গত ফুলানপুর গ্রামের বাবলু নামে এক যুবকের বিয়ে ঠিক হয়েছিল। দুইপক্ষ আলোচনা করেই বিয়ের দিন স্থির করে। এরপর বিয়ের দিন নির্দিষ্ট সময়ে বরযাত্রী নিয়ে হাজির হন বাবলু। নিয়ম মেনে শুরু হয় বিয়ের অনুষ্ঠানও।

কিন্তু হঠাৎ সেখানে হাজির হয় আরেকটি বরযাত্রীর দল। আর সেখানে বরবেশে আসেন হায়াতনগরের বাসিন্দা অজিত নামের এক ব্যক্তি। এরপরই ঝামেলা শুরু হয়। আসলে অজিতের সঙ্গে মোহিনীর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু মোহিনীর বাড়ির লোকজন এই সম্পর্কে রাজি ছিলেন না। তারা মোহিনীর বিয়ে বাবুলর সঙ্গে ঠিক করে।

এরপরই প্রেমিকার বিয়ের খবর জানতে পারে অজিত। তাই পরিকল্পনা মতো বরযাত্রী নিয়ে মোহিনীর বিয়ের দিনই হাজির হয় অজিত। জানা গেছে, নিয়ম মেনে বাবলু বরমালা পরালেও শেষপর্যন্ত অজিতকে বিয়ে করে তার বাড়ি চলে যান মোহিনী। পরে পরিস্থিতি সামাল দিতে পুলিশ ডাকতে হয়। এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

About admin

Check Also

বিপুল ভোটে জয়ী ইসলামি দল

আলজেরিয়ার সবচেয়ে বড় ইসলামী দল ‘মুভমেন্ট অব সোসাইটি ফর পিস’ দাবি করেছে যে বর্তমান পার্লামেন্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *