Breaking News

রাস্তায় দাড়িয়ে বিনামূল্যে পবিত্র কোরআন বিতরণ করছেন জার্মান তরুণী !

কুরআন মু’সলমানদের প্রধান ধর্মগ্রন্থ। ইসলাম ধর্ম মতে এটি আল্লাহর বাণী। ইস;;লামী ইতিহাস অ;নুসারে দীর্ঘ তেইশ বছর ধরে খণ্ড খণ্ড অংশে হযরত মু;হাম্মদ (সাঃ) এর নিকট অবতীর্ণ হয় পবিত্র কুরআন। একজন মু’সলমান হিসেবে অবশ্যই আমাদের কুরআন পড়া উচিৎ।

যুগেযুগে অনেকেই ইসলামের সেবা করে যাচ্ছেন। তার মধ্যে, জার্মা;নির রাজধানী বার্লিনের একটি হোটেলের সামনে অনেক দিন ধরে বিনামূল্যে কুরআন বিতরণ করছিলেন জোহরা নামের একজন মু’সলিম তরুণী।

জার্মানির কয়েকটি ফেস;বুকে পেজে এ ছবিটি শে;য়ার করার পর ভাইরাল হয়েছিলো।বিকাশ অ্যাপ ইন্স;টল করলেই পাবেন ১০০ টাকা বোনাস! নতুন বিকাশ অ্যাপ থেকে নি;জের একাউন্ট খুলুন মি;নিটেই,

শুধুমাত্র জাতীয় পরি;চয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না! জামা;নির ইউনিসিও নামের একটি ফেসবুক পেজ জানায়। তিনি প্রতি স;প্তাহের একদিন কুরআন বিতরণ করতে জার্মানির এ হোটে;লটির সামনে আসেন। বিনামূল্যে কু;রআন বি;তরণ করেন। সম্প্রতি, জার্মানির ১৬টি রাজ্যের শিক্ষা ম’ন্ত্রণাল;য়ের কাছ থেকে তথ্য নিয়েছে “মেডি;য়েনডিনস্ট ইন্টেগ্রাৎসিয়ন৷”

তারা দেখেছে, এ দেশের ৮০০ স্কুলে এ মুহূ;র্তে মোট ৫৪ হাজার শি;ক্ষার্থী স্কুলে ইসলাম ধ;র্ম পড়ছে ৷ দু’বছর আগে যেখানে ৪২ হাজার শিক্ষার্থী এ সুযোগ পেত, সেই তুলনায় ১২ হাজার অন্তত বেড়েছে বলে সন্তো;ষ প্রকাশ করেছে ‘মেডি;য়েনডিনস্ট ইন্টেগ্রাৎসিয়ন৷’ তবে তারা মনে করে, আরো অন্ত;ত দশগুণ শি;ক্ষার্থী আগ্রহ থাকা সত্ত্বেও স্কুলে ইস;লাম ধর্ম

About admin

Check Also

কাবা শরি;ফের ১৫ হাজার ছবি তুলে রেক;র্ড করেছেন যিনি

সৌদি আর;বের একজন স্থানীয় ফটো;গ্রাফার গত ১৫ বছরে হারাম শরি;ফের ১৫ হাজারের অ;ধিক ইমান জাগানিয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *