Breaking News

আরবি পড়তে গিয়ে বাসায় ফেরেনি দুইবোন

ঢাকার কেরানীগঞ্জের জিনজিরা ইউনিয়নের পূর্ব বন্দ ডাকপাড়ার মস;জিদে আরবি পড়তে গিয়ে নিখোঁ;জ হয়েছে আপন দুই বোন। সোমবার (১৯ জুলাই) সকাল ৭টায় তা;রা বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরে আসেনি। এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত তাদের দু;জনের কোনো খোঁজ মেলেনি।

নিখোঁজ হওয়া দুজন হলো মারিয়া (০৮) ও ফারজানা (১০)। তারা দুজন মো. ফিরোজ (৩৫) ও রেনু বেগম(৩০) দম্পতির মেয়ে। ফিরোজ পেশায় সদরঘাট লঞ্চ টার্মি;নাল কুলিদের সরদার। নিখোঁজ ফার;জানা ৪র্থ ও মারিয়া ২য় শ্রেনির ছাত্রী। তারা স্বপ;রিবা;রে পূর্ব বন্দ ডাকপাড়ার মুরাদ ডাক্তারের বাড়িতে ভাড়া থাকে।

শিশু দুটির বাবা মো. ফিরোজ জানান, সকাল ৬টায় বন্দ ডাকপাড়া মসজিদে নিয়;মিত আরবি পড়া শুরু হয়। গতকাল আমার মেয়েরা বাসা থেকে দেরিতে বের হওয়ায় তার মা বকাবকি করে মসজিদে পাঠায়। সম্ভবত তারা মস;জিদে পৌঁছানোর পর পড়ানো শেষ হয়ে গিয়ে;ছিলো। পরে তাদের মায়ের ভয়ে আর বাসায় ফেরেনি। সকাল ১০টার পরও যখন তারা বাসায় না আসে তখন আমার স্ত্রী রেনু বেগম এদিক সেদিক খোঁজাখুজি করে না পেয়ে আমাকে বিকাল ৪টায় মোবাইল ফোনে বিষয়টি জানায়। পরে আমি এলাকা;র আসেপাশে সব জায়গায় খোঁজাখুজি সহ মাইকিং করি। পাশাপাশি আ;মাদের পরিচিত সবার বা;সায় খবর নিয়ে জানতে পেরেছি তারা সে;খানে নেই।

পরে কেরানীগঞ্জ মডেল থা;না;য় বিষয়টি অবগ;ত করে আজ মঙ্গলবার (২০ জুলাই) একটি সাধারণ ডায়েরি করেছি।

তিনি আরো বলেন, নি;খোঁ;জ মারিয়া বাসা থেকে বেড় হওয়ার সময় পড়নে ছিলো কালো থ্রী-পিছ তার উচ্চতা ৩ ফুটের মতো গায়ের রং ফর্সা ও ফারজানার পড়নে ছিলো পেস কালার জামা তার উচ্চতাও ৩ ফুটের মতো গায়ের রং শ্যা;মলা।

কেরানীগঞ্জ মডেল থা;নার এসআই সুব্রত বিষয়টি নিশ্চিত করে বলেন, নিখোঁ;জ ছা;ত্রীদের পিতা এ ব্যাপারে থানায় একটি জি;ডি দায়ের করেছেন। বিষয়টি গুরুত্বের সঙ্গে খ;তিয়ে দেখা হচ্ছে।

About admin

Check Also

নিজের সব;চেয়ে দামি জা;য়গায় মসজিদ, মাদ;রাসা বানি;য়ে দিয়েছেন রফিক

বাংলাদেশ ক্রিকে;টে অন্যতম সেরা স্পিনার মোহাম্মদ রফিক। প্রায় এক যুগ আগেই ক্রি;কেটকে বিদা বলে দিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *