ঈদের দিন সারাদেশেই বৃষ্টির সম্ভা;বনা

আগামীকাল বুধবার (২১ জুলাই) পবিত্র ঈদুল আজহা। এ ঈদে ঢাকা বিভাগে ভারি বৃষ্টিপাত না হলেও কয়েকটি বিভাগে ভারি বৃষ্টিপাতের সম্ভাবনা আছে। আব;হাওয়া অধিদ;প্তর থেকে এসব তথ্য জা;নানো হয়েছে।

এ বিষয়ে আবহাওয়া অধিদফতরের আবহাও;য়াবিদ মো. শাহিনুল ইসলাম জানান, আগামীকাল ঈদের দিনে সারাদেশেই বৃ;ষ্টির সম্ভাবনা রয়েছে। তবে আজ মঙ্গলবারের তুলনায় বৃষ্টি কমে আসবে। আর ঢাকায় এদিন ভারি বর্ষ;ণের সম্ভাবনা নেই।

তিনি বলেন, আগামীকাল সকালে দেশের কোথাও কোথাও মাঝা;রি ভারি থেকে ভারি বর্ষণ হতে পারে। তবে রাজধানী ঢাকা ও ঢাকার আশেপাশে বৃষ্টির পরিমাণ তুলনামূল;কভাবে অনেকটা কম থাকবে। দেশের দক্ষিণা;ঞ্চলে বৃষ্টি হতে পারে।

এদিকে মঙ্গলবার সকালে আবহাওয়ার পূর্বা;ভাসে বলা হয়, রাজশাহী, ঢাকা ময়মনসিংহ খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝা;রি ধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টিপাত হতে পারে। সেই সাথে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে ভা;রি বর্ষ;ণ হতে পারে।

এদিকে রাজধানী ঢা;কায় গতকাল সোমবার রাতে ও আ;জ মঙ্গলবার সকালে বৃষ্টিপাত হয়। তবে বৃ;ষ্টি শেষে পরিষ্কার আকাশে রোদেরও দেখা মেলে।

About admin

Check Also

বিগ ব্রেকিংঃ গণপরিবহন চলাচলের ঘোষণা

রফতানিমুখী শিল্পের শ্রমিকদের ঢাকা আসার সু;বিধার্থে কয়েক ঘণ্টার জন্য গণপ;রিবহন চলাচলের অনুমতি দিয়েছে সরকার। শ্রমিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *