Breaking News

নিজের সব;চেয়ে দামি জা;য়গায় মসজিদ, মাদ;রাসা বানি;য়ে দিয়েছেন রফিক

বাংলাদেশ ক্রিকে;টে অন্যতম সেরা স্পিনার মোহাম্মদ রফিক। প্রায় এক যুগ আগেই ক্রি;কেটকে বিদা বলে দিয়েছেন এই অলরাউন্ডার। বর্তমানে নিজের ব্যবসা থেকে আয়-রোজগার করে পরিবার চালা;চ্ছেন রফিক। আর উপহার পাওয়া নিজের সবচেয়ে দামি জায়গায় হাস;পাতাল-মা;দ্রাসা তৈরি করেছেন এই কিং;বদন্তি ক্রিকেটার।

কেরানী;গঞ্জে নিজের সবচেয়ে দা;মি জায়গা দান করে দিয়েছেন তিনি। আইসি;সি ট্রফি জয়ে এই জায়গা উ;পহার পেয়েছিলেন তিনি। কিন্তু সেটা দান করে দিয়ে সেই জায়গায় তৈরি করা হয়েছে হাসপাতাল, মা;দ্রাসা এবং কবরস্থান। এছাড়াও বিভিন্ন জায়গায় তৈরি করেছেন শিক্ষা;প্রতিষ্ঠান।

সম্প্রতি বিডিক্রিকটাই;মকে দেওয়া এক সাক্ষাৎকারে রফিক জানান, “আমার এক পার্ট;নারের সাথে মিলে দেড়শ শতাংশ জায়গায় কবরস্থান, মসজিদ এবং মাদরাসা বানিয়ে দিয়েছি। আমার নিজস্ব জায়;গার উপর। এটা কেরা;নীগঞ্জের সবচেয়ে দামি জমির এ;লাকা।”

“আরও কিছু জায়;গা আছে, এর মধ্যে দশ শতাংশ জায়গা মসজিদ বানা;নোর জন্য রেখেছি। আরও দশ শতাংশ জায়গা রেখেছি, ওখানে স্কুল বানি;য়ে দিব।”– যোগ করেন এই টাইগার সাবেক ক্রিকে;টার।

এছাড়া কোন মানুষের শিক্ষা বা খাও;য়ার অ;ভাব দেখতে চান না তিনি। রফিক আরও বলেন, “স্বাধী;নতার পর দেখেছি হা’হাকার কী জিনিস। আল্লাহ একই মহান মানুষকে নেক হায়াত দান করুন।আমিন।

About admin

Check Also

কম্পিউটার অপা;রেটর নুরুলের ৪৬০ কোটি টাকার সম্পদ!

২০০১ সালে টেক;নাফ স্থলবন্দরে চুক্তিভিত্তিক দৈনিক ১৩০ টাকা বেতনে কম্পিউ;টার অপারেটর হিসেবে চাকরি নেন নুরুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *