Breaking News

বারিধারার বাসায় গোয়েন্দা পুলিশের অভিযান, সেই মডেল পিয়াসা আটক

রাজ;ধানীর রেইনট্রি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষ;ণের শি;কার হওয়ার ঘটনায় আলোচিত মডেল ফারিয়া মাহবুব পি;য়াসার বারিধারার বাসায় অভিযান চালিয়েছে ডিএমপির গোয়েন্দা বিভাগ।তার বাসা থেকে বিদেশি ম;দ, ইয়া;বা ও সিসা উ;দ্ধার করা হয়েছে।এ ঘট;নায় পিয়া;সাকে আ;টক করেছে গোয়েন্দা পু;লিশ।

রোববার রাতে পি;য়াসার বারিধারার ৯নং রোডের ৩নং বাসায় অভি;যানে যায় গোয়েন্দা গুল;শান বিভাগের একটি দল।

অভি;যানকা;লে পিয়াসার ঘরের টেবিল থেকে চার প্যাকেট ই;য়াবা (কত পিস জানা যায়নি), রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি ম;দ, ফ্রিজে একটি আই;সক্রিমের বাক্স থেকে সিসা তৈরির কাঁচামাল এবং বেশ কয়েকটি ই-সিগারেট পাওয়া গেছে। এছাড়া পিয়া;সার কাছ থেকে ৪টি স্মার্ট;ফোন জব্দ করেছে গোয়ে;ন্দা পু;লিশ।

অভি;যান শে;ষে গোয়েন্দা পুলি;শের না;রী সদস্যদের মাধ্যমে পি;য়াসাকে একটি মাইক্রো;বাসে তুলে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।

ডিএমপির অতিরিক্ত উপ-পুলি;শ কমিশনার মহিদুল ইসলাম বিষয়টি নি;শ্চিত করেছেন।তিনি জানান, কিছু সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তার (মডেল পিয়াসা) বাসায় অভি;যান পরিচালনা করা হয়। তাকে আট;ক করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৭ সালের মে মাসে বনানীর রেইন;ট্রি হো;টেলে ধর্ষ;ণের শিকার হন দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী। ওই ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারভুক্ত পিয়া;সা। সেই ঘটনায় সারা দেশে তোলপাড় শুরু হয়। প্রথমে মাম;লা করতে ভুক্তভোগীদের সহযোগিতা করেছিলেন পিয়া;সা। কিন্তু পরে পিয়া;সার বিরু;দ্ধেই মাম;লা তুলে নেওয়ার হুম;কির অভি;যোগে জিডি করেন ভুক্তভোগীদের একজন।সেই ঘট;নার ৪ বছর পর ফের আলো;চনায় মডেল পিয়াসা।

About admin

Check Also

নিজের সব;চেয়ে দামি জা;য়গায় মসজিদ, মাদ;রাসা বানি;য়ে দিয়েছেন রফিক

বাংলাদেশ ক্রিকে;টে অন্যতম সেরা স্পিনার মোহাম্মদ রফিক। প্রায় এক যুগ আগেই ক্রি;কেটকে বিদা বলে দিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *