Breaking News

র‌্যাবের গু;লিতে পা হারা;নো সেই লিমনের আজ বিয়ে

র‌্যাপিড অ্যাকশন ব্যাটা;লিয়নের (র‌্যাব) গুলিতে পা হা;রানো সেই লিমন হোসেন আজ বি;য়ে করছেন। পাত্রী যশোরের অভয়নগর উপজেলার নওয়া;পাড়া পৌরস;ভার সরখোলা গ্রামের বাসিন্দা রাবেয়া বশরী। তার বাবার নাম টিটু মোল্লা ও মায়ের নাম জ্যোস্না বেগম।

শুক্রবার সকালে বরপক্ষ কনের বাড়ির উদ্দেশে যাত্রা শুরু করেছে বলে জানা গেছে।প্র;সঙ্গত ২০১১ সালের ২৩ মার্চ বিকালে ঝাল;কাঠির রা;জাপুর উপজে;লার জমাদ্দারহাটে র‌্যাবের অভিযানের সময় লিমন হোসেন গু;লিবি;দ্ধ হন।

তিনি জানান, র‌্যাব সদস্যরা তাকে ধ;রে নিয়ে পায়ে গু;লি করেন। এর কয়ে;ক দিন পর ঢাকার প;ঙ্গু হাসপাতালের চিকি;ৎসকরা তার বাঁ পা কে;টে ফে;লতে বাধ্য হন।

উচ্চমাধ্যমিক (এইচএসসি) পরীক্ষার মাত্র ১২ দিন আগে এ ঘটনা ঘটে। তখন লিমনে;র বয়স ছিল ১৬ বছর। সে বছর আর পরীক্ষা দেওয়া হয়নি।

তবে দমে যা;ননি দরিদ্র পরিবারের স;ন্তান মেধাবী লিমন। চিকিৎসাধীন পড়া;শোনা করে পরের বছর পিরো;জপুরের কাউখালী উপজেলার কাঁ;ঠালিয়া পিজিএস বহুমুখী স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পরী;ক্ষায় অংশ নিয়ে জিপিএ-৪ পান তিনি। এর পর ভর্তি হন সাভারের গণবিশ্ব;বিদ্যালয়ে।

গণবিশ্ববিদ্যালয়ের আই;ন বিভাগ থেকে ২০১৮ সালে স্নাতক (সম্মান) সম্পন্ন করেন। এরপর কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের আ;ইন বি;ভাগ থেকে স্নাত;কোত্তর স;ম্পন্ন করেন।

২০২০ সালের ১২ ফেব্রুয়ারি গণবি;শ্ববিদ্যালয়ে একই বিভাগে শিক্ষা সহকা;রী হিসেবে যুক্ত হন। স;র্বশে;ষ ২০২০ সালের ১ আগস্ট প্র;ভাষক হিসেবে প;দায়ন হয় তার।

About admin

Check Also

নিজের সব;চেয়ে দামি জা;য়গায় মসজিদ, মাদ;রাসা বানি;য়ে দিয়েছেন রফিক

বাংলাদেশ ক্রিকে;টে অন্যতম সেরা স্পিনার মোহাম্মদ রফিক। প্রায় এক যুগ আগেই ক্রি;কেটকে বিদা বলে দিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *