অন্তঃস;ত্ত্বার হাত-মুখে অ্যাসিড মারল স্বামী-শ্ব;শুর

মাদারীপুরে যৌতুক না পেয়ে সাত মাসের অ;ন্তঃসত্তার হাত ও মুখমণ্ডলে অ্যাসিড নিক্ষেপের অভি;যোগ উঠেছে স্বামী ও শ্বশুরের বিরুদ্ধে। এ ঘটনার অভিযু;ক্ত দুজনকেই আটক করেছে পু;লিশ।

শনিবার সন্ধ্যায় সদর উপজেলার কা;লাইমারা গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী মিম আক্তার ঐ গ্রামেরই বাসিন্দা। আটক;কৃত সুমন শেখ ও তার বাবা সোবহান শেখ পার্শ্বব;র্তী মাদ্রা এলাকার বাসিন্দা।

ভু;ক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, ৯ মাস আগে সুমন শে;খের সঙ্গে বিয়ে হয় মিম আক্তারের। বিয়ের পর থেকেই বিভিন্ন সময় মিমের কাছে যৌতুক দাবি করছিল স্বামী ও শ্বশুর। এরই জেরে পাঁচ মা;স আগে বাবার বাড়ি ফিরে আসেন মিম। স্থানীয়ভাবে বেশ কয়েকবার মীমাংসার চেষ্টা করা হলে আরো বেপ;রোয়া হয়ে ওঠে সু;মন ও তার পরিবার।

পুলিশ জানিয়েছে, শনিবার সন্ধ্যায় মিমে;র বাবার বাড়ি গিয়ে তাকে কৌশলে বাড়ির পেছনে ডেকে নিয়ে যায় সুমন ও তার বাবা সোবহান শেখ। এরপর তার শরীরে অ্যাসিড নিক্ষেপ করে। এতে মিমের হাত ও মুখমণ্ডল ঝলসে যায়। এক পর্যায়ে তার চিৎকারে সুমন ও তার বাবা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ঐ সময় সোবহান শেখকে আটক করে পরিবারের লোকজন। পরে মিমকে উ;দ্ধার করে সদর হাসপা;তালে নিয়ে যায়। ঐ ঘটনায় শনিবা;র রাতে অভিযুক্ত সুমন শে;খকে আ;টক করা হয়।

মাদারীপুর সদর থানার ওসি কামরু;ল হাসান মিয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘট;নাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। অ্যাসিড নিক্ষেপের ঘটনায় সুম;ন শেখ ও তার বাবা সোবহান শেখের বিরু;দ্ধে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.