আইসিইউতে খালেদা জিয়া

অ;স্ত্রোপচারের পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আইসিইউতে, নিবিড় পরিচর্যা কেন্দ্র, ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে এবং তার অবস্থা ভালো আছে বলে জানা;নো হয়েছে। এর আগে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে সাবেক এ প্রধান;মন্ত্রীর একটি মাইনর অপারে;শন করা হয়।

রাজধানীর গুলশানে বিএনপির চেয়া;রপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আজ সোমবার, ২৫ অক্টোবর, বিকেলে এসব তথ্য জানান খালেদা জিয়ার ব্যক্তি;গত চিকিৎসক ডা. জাহিদ হোসেন। এ সময় দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অন্য নেতারা উপ;স্থিত ছিলেন। খালেদা জি;য়ার চিকিৎসক ডা. জাহিদ বলেন, ম্যাডামের ছোট একটি বায়োপসি করা হয়েছে। অস্ত্রো;পচারের পর তার সঙ্গে কথা বলেছেন বড় ছেলে তারেক রহমান। এ ছাড়া খালেদা জিয়ার ছোট ভাই শামীম ই;স্কান্দার এবং ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী সৈয়দা শর্মি;লা রহমান সিথিও তার সঙ্গে কথা বলেছেন। বর্তমানে তিনি আইসি;ইউতে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা ভালো আছে।

দলীয় সূত্রে জানা যায়, খালেদা জি;য়ার বর্তমান অবস্থা সম্পর্কে জানাতেই দ;লের পক্ষ থেকে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। পরে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আল;মগীরের চেয়ারপারসনের শারীরি;ক অবস্থা সম্পর্কে বিস্তারিত জানানোর কথা। এর আগে আজ বি;কেল ৩টার দিকে অপারেশন থিয়েটারে নেওয়া হয় খালেদা জিয়াকে। ওই সময় দলের একটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে জানান, বিএনপি চে;য়ারপারসনের মাইনর একটি অপারেশন হচ্ছে। খালেদা জিয়ার চা;মড়ার নিচের দিকে ফোসকার মতো হয়েছে। এ জন্য তার অপারেশন করা হচ্ছে।

এদিকে, খালেদা জিয়াকে অপা;রেশন থিয়েটারে নিয়ে যাওয়ার আগে তাকে দেখতে হাসপাতালে যান বিএনপি মহা;সচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ ছাড়া তার ব্য;ক্তিগত চিকিৎসক ডা. জা;হিদ হোসেন ও ডা. আল মামুন এবং পুত্রবধূ সৈয়দা শর্মিলা রহমান সিথি হাসপাতালে যান।

Leave a Reply

Your email address will not be published.