একই রশিতে ঝুলছিল স্বামী-স্ত্রীর ম;রদেহ, পাশে কাঁদ;ছিল অ;বুঝ দুই শিশু

হবিগঞ্জের চুনারুঘাটে ঘ;রের তীরে একই রশিতে ঝু;লছিল স্বামী-স্ত্রীর ম;রদে;হ। পাশে বসে কা;ন্না করছিল তাদের অবুঝ দুই ছেলে। রাতের কোনো এক সময় ঘ;টনাটি ঘটলে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শু;ক্রবার সকালে ঘটনাস্থলে পৌঁছায় পু;লিশ। পরে হবিগঞ্জ থেকে পু;লিশ ব্যুরো অব ইনভে;স্টিগেশন (পিবিআই) ঘটনাস্থলে পৌঁছে রহস্য উদ;ঘাটনে তদন্ত শুরু করে।

শুক্রবার বেলা ১২টা পর্যন্ত ম;র;দেহ দুটি রশি;তেরই ঝু;লছিল। এটি হ;ত্যা নাকি আ;ত্মহ;ত্যা, সেটির ক্লু উদ্ধারে কাজ করছে পু;লিশ ও পিবি;আই। পরে লা;শ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। নিহ;তরা হলেন, চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের আবুল মিয়ার ছেলে আব্দুর রউপ এবং তার স্ত্রী মোছা. আলেয়া খাতুন।

চুনারুঘাট থানার ওসি-তদন্ত জানান, রাতে ওই দ;ম্পতি তার দুই ছেলেকে নিয়ে ঘুমি;য়ে পড়েন। এক ছেলের বয়স ১০ ও অপরজনের বয়স ৬ বছর। সকালে মা-বাবার মর;দেহ ঘরের তীরের সঙ্গে ঝুল;তে দেখে চিৎ;কার করতে শুরু করে। পরে প্র;তিবেশী;রা এগিয়ে এসে ঘটনা দেখে পু;লিশকে খবর দেয়।

খবর পেয়ে ঘ;টনাস্থলে পৌঁছায় পুলিশ। পরে হবিগঞ্জ থেকে পুলি;শ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঘট;নাস্থলে পৌঁছে ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত শু;রু করে। ওসি আরো জানান, তারা হ;ত্যার স্বী;কার হয়েছে নাকি আ;ত্মহ;ত্যা করেছে সেটি এখনও নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। তবে শি;গগিরই এর রহস্য জানা যাবে। এর জন্য পুলি;শ ও পি;বিআই একসঙ্গে কাজ করছে। পরে বিস্তা;রিত জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published.