ধরা পড়ে বি;য়ে করলেন বিধবাকে

রাজশাহীর চারঘাট উপজেলার আজম আলী নামে এক ব্যক্তি বিধবার সঙ্গে প্রেমের স;ম্পর্ক গড়েছিলেন। প্রে;মিকার বাড়িতেও যাতায়াত ছিল তার। সর্বশেষ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাতে প্রেমিকার বাড়িতে গিয়ে;ছিলেন তিনি। কিন্তু ধ;রা পড়েন এলাকাবাসীর হাতে। পরে ওই বিধবার সঙ্গে তার বি;য়ে দিয়ে দেওয়া হয়। ৫৮ বছর বয়সী আলী আজম উপজেলার ইউসুফপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বা;সিন্দা। ব্যক্তিগত জীবনে তিনি অবি;বাহিত ছিলেন।

বুধবার ইউসুফপুর ইউপি চেয়ারম্যান শফিউল আলম রতন এ তথ্য নিশ্চিত করে বলেন, ওই না;রীর সঙ্গে আজম আলীর ঘনিষ্ট সম্পর্ক ছিল। দুই পরিবারের সম্ম;তিতে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তাদের বি;য়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

স্থানীয়রা বলছেন, জমি কেনাবেচা নিয়ে বছর দুয়েক আগে ওই না;রীর সঙ্গে পরিচয় হয় আজম আ;লীর। একপর্যায়ে তা প্রেমে রূপ নেয়। এরপর থেকে প্রায়ই ওই নারীর বাড়িতে যাতায়া;ত করতেন ওই ব্যক্তি। মঙ্গলবার ওই নারীর বাড়িতে যাওয়ার পর আ;জম আলীকে আটকে দেন এলা;কাবাসী। পরে দুইজনের সম্মতিতে বিয়ে পড়ানো হয়।

বিয়ে পড়িয়েছেন স্থানীয় কাজি আবুল বাশার। তিনিও একই এলা;কার বাসি;ন্দা। আবুল বাশার বলেন, লোকজন তাদের আটকে রেখে বিয়ে পড়াতে আমাকে ডে;কে আনেন। ওই দিন রাত সাড়ে ১০টার দিকে সাড়ে ৬ লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ের রেজি;স্ট্রি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.