নায়ক ইলিয়াস কাঞ্চন এখন ইসলাম প্রচারক!

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চন এবার দরবেশ বেশ ধারণ করেছেন। শুধু তাই নয়, এবার তিনি ইসলামের প্রচারক হিসেবে সবার সামনে হাজির হচ্ছেন তিনি। আগামী ১২ নভেম্বর রাত সাড়ে ৮টায় টেলিভিশনের পর্দায় এভাবেই দেখা যাবে নায়ক ইলিয়াস কাঞ্চনকে।

জানা গেছে, এইচ এম বরকতুল্লা পরিচালিত নাটক ‘দরবেশ’ প্রচারিত হবে বৈশাখী টিভিতে। শাহ আলম নূরের লেখা নাটকটিতে আ;রো দেখা যাবে আব্দুল্লাহ রানা, শফিক খান দিলু, আব্দুল আজিজ, জিল্লুর রহমান, লিটন খন্দকার, আঁখি ও এজি বিদ্বানকে।

নাটকের নির্মাতা জানিয়েছেন, তিনি একজন পবিত্র কুরআনের দরবেশকে দর্শকদের সামনে তুলে ধরছেন। যিনি মনিরাজপুরে আস্তানা গেড়ে কুরআন নিয়ে নাটক লিখেছেন। এর মাধ্যমে সাধারণ মানুষের কাছে কুরআনের আলো পৌঁছে দিচ্ছেন তিনি।

এই কাজটি করতে গিয়ে ইলিয়াস কাঞ্চনের ওপর ক্ষিপ্ত হন ওই গ্রামেরই মাতবর! গল্পের এই বাঁকে এসে পুরো নাটকটি নতুন দিকে মোড় নেয়। পুরো নাটকেই অন্য এক ইলিয়াস কা;ঞ্চনের দেখা মিলবে। এই গল্পে বাংলাদেশের একটি গ্রা;মীণ চিত্র তুলে ধরা হয়েছে বলে জানান তিনি।

‘নিরাপদ সড়ক চাই’ নামে সংগ;ঠন গড়ে সাম্প্রতিক বছরগুলোতে ব্যস্ত সময় পার করছেন এক সময়ের বড় পর্দার রোমান্টিক অভিনেতা ইলি;য়াস কাঞ্চন।

Leave a Reply

Your email address will not be published.