প্রে;মিক দেবরকে বিয়ের দাবিতে ভাবীর অনশন

মৌলভীবাজারের কমলগঞ্জে প্রে;মিক দেবরকে বিয়ের দাবিতে তার বাড়িতে অনশন করছেন ভাবী। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য তৈরী হয়েছে। দেবর আব্দুস সালাম একজন পুলিশ সদস্য বলে জানায় এলা;কাবাসী।

স্থানীয়রা জানায়, আব্দুস সালামের চাচাতো ভাই শাহ আল;মের সাবেক স্ত্রী নাসিমা আক্তা;র সালামকে প্রেমিক দাবি করে তার বাড়িতে বৃহস্পতিবার সকাল থেকে অনশ;নে বসেন। নাসিমা আক্তা;রের দাবি বিয়ের পর থেকেই পুলিশ সদস্য দেবরের স;ঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন। এবং বিয়ের আশ্বা;স দিয়ে সালাম সাবেক স্বামীকে তালাকের পরাম;র্শ দেয়। সেই আশ্বাসে তিনি পূ;র্বের স্বামীকে ডিভোর্স দেন।

এরপর বিষয়টি জানাজানির পর স্থা;নীয়ভাবে নিষ্পত্তি হলেও সালাম ওই নারীকে বিয়ে করতে চাননি। পরে ওই নারী বি;ষয়টি তার আগের কর্মস্থল হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানা-পুলিশকে অবগত করে হবিগঞ্জের পুলিশ সুপারের কাছে অভিযোগ দায়ের করেন। অভি;যোগটি তদ;ন্তাধীন অবস্থায় রয়েছে। এরমধ্যে বৃহস্প;তিবার আব্দুস সালামের পরিবার গোপনে অন্যত্র তার বি;য়ে ঠিক করেন। এ খবর পেয়ে বিয়ের দাবিতে অনশনে বসেন না;সিমা।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য তাজ;উদ্দিন জানান, বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে ইউনিয়ন পরি;ষদে সালিস বৈঠক হয়েছিলো। কিন্তু সালাম বৈঠকের রায় মানেনি। বিষয়টি জা;নার পর ঘটনাস্থলে পুলিশ পা;ঠানো হ;য়েছে বলে জানান কমলগঞ্জ থানার অফি;সার ইনচার্জ ইয়ারদৌস হাসান।

Leave a Reply

Your email address will not be published.