বিয়ের গেট দিয়ে বের হলো বরের ভাইয়ের লা;শ

বাড়িতে চলছে বিয়ের ধুমধাম আয়োজ;ন। গায়ে হলুদ নিয়ে ব্যস্ত সবা;ই। রাত পোহালেই বর যাবেন কনের বাড়ি। তবে বন্ধুদের নিয়ে হলুদ পাঞ্জাবিতে মেতে ওঠার শ;খ ছিল বরের চাচাতো ভাইয়ের। সেই শখ মেটাতে গায়ে হলুদের রাতেই পা;ঞ্জাবি কিনতে যান শহরে। কিন্তু শখের পাঞ্জাবি কিনতে গিয়ে নি;থর দেহে ফিরলেন বাড়ি। বরের জন্য সাজানো বিয়ের গেট দিয়েই বের হলো লা;শ।

মর্মস্পর্শী ঘটনাটি লক্ষ্মীপুরের। শ;নিবার রাতে রায়পুর-লক্ষ্মীপুর মহাসড়কের দরগাহখোলা এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় নি;হত হন মোটরসাইকেল আরো;হী শামীম হোসেন তারেক। শামীম লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর হামছাদী ইউপির আব্দুল ব্যাপারী বাড়ির মো. নূর নবীর ছেলে। তিনি লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউ;টে শিক্ষার্থী ছিলেন। সম্পর্কে তিনি ব;রের চাচাতো ভাই। তার মৃত্যু;তে এলাকায় শোকের ছা;য়া নেমে এসেছে।

লক্ষ্মীপুর সদর থানার ওসি জানান, শনি;বার রাতে শামীমের চাচাতো ভাই;য়ের গায়ে হলুদ ছিল। গায়ে হলুদে পর;তে রাতেই দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে পা;ঞ্জাবি কিনতে জেলা শহরে রওনা দেন শামীম। রায়পুর-লক্ষ্মীপুর মহাসড়কের দরগাহখোলা এলাকায় পৌঁ;ছালে তাদের মোটরসাইকেলকে ধা;ক্কা দেয় একটি পি;কআপ ভ্যান। এতে শামীমসহ দুই ব;ন্ধু আহত হন। পরে স্থানীয়রা তাদের উ;দ্ধার করে সদর হাসপাতালে নেয়। তবে আশ;ঙ্কাজনক হওয়ায় শামীমকে ঢাকায় পাঠান চিকিৎসকরা। পরে রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপা;তালে মা;রা যান তিনি।

Leave a Reply

Your email address will not be published.