বিয়ে হল প্রেমিকার, বি;ষপান প্রেমিকের

ময়মনসিংহের ঈশ্ব;রগঞ্জে বিয়ের দিন প্রেমিকার বাড়িতে গিয়ে বি;ষ পান করেছে আহসান মিয়া (২৩) নামে এক প্রেমিক। আহসান উপজেলার বড়জোড়া গ্রামের মো.হাসিম ভুইয়ার ছেলে। রবিবার (১০ অক্টোবর) দুপুরে উপ;জেলার মালিয়াটি গ্রামে ঘট;নাটি ঘটেছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কাদের মিয়া।

স্থানীয় সূত্র জানায়, আহাদ মিয়ার সাথে একই উপজেলার এক তরুণীর সাথে প্রে;মের সংম্পর্ক গড়ে উঠে। বিষয়টি তরুণীর পরিবার জানতে পেরে আহসানকে সত;র্ক করে। তারপরেও চলতে থাকে তাদের প্রে;ম। এই অবস্থায় আহসানের পরিবারের পক্ষ থেকে বিয়ের প্রস্তা;ব দিলে তা প্র;ত্যাখান করে তরুণীর পরিবার।

এরই মাঝে ওই ত;রুণীর বিয়ে ঠিক করে তার পরিবার। সেই মোতাবেক ররিবার বিয়ের দিন ধার্য করা হয় এবং চলে বিয়ের আয়োজন। এরই মাঝে প্রেমি;ক আহসান জানতে পারে প্রেমিকার বি;য়ে হয়ে যাচ্ছে।

এমন খবর পেয়ে দুপুরে আহসান বি;ষের বোতল হাতে নিয়ে প্রেমি;কার বাড়িতে গিয়ে বিয়ের আয়োজন চলা অবস্থায় বিষ পান করে। পরে তাৎক্ষণিক তরু;ণীর পরিবারের লোকজন আহসানকে তার ফুফাতো বোনের বাড়ির সামনে রাস্তায় ফেলে রেখে চলে আসে। আহসানের এমন অবস্থা দে;খে তার বোন আহসানের বাড়িতে খবর দেয়।

পরে পরিবারের লোকজন আহসানকে দ্রু;ত উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাস;পাতালে নিয়ে যায়। এদিকে বিয়ে বাড়িতে এমন অবস্থা তৈরী হলে তরুণীর পরিবার সন্ধ্যার পর বিয়ে সম্প;ন্ন করে বরে;র হাতে তুলে দেন।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থাঃ;নার ওসি তদন্ত জহিরুল ইসলাম মুন্না বলেন, তাদের সম্প;র্ক মেনে না নিয়ে একই গ্রামের মো. আবু তাহেরের ছেলে মো. ইসমাঈল হোসেনের সাথে বি;য়ের আয়োজন করে মেয়েটির পরিবার। খবর পেয়ে রবিবার দুপুরে প্রে;মিকার বাড়িতে বিয়ের আয়োজন চলা অবস্থায় বি;ষপান করে আহসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *