বৃদ্ধ বা;বাকে লাথি মারলেন শিক্ষ;ক ছেলে, ছবি ভাইরাল

পাবনার চাটমোহরে বাবা;কে লাথি মারাসহ লাঞ্ছিত করেছেন তারই শিক্ষক ছেলে। এ ঘটনার একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। বাবার করা মাম;লায় সেই ছেলে এখন পুলিশ হে;ফাজতে রয়েছেন।

মঙ্গলবার রাতে মামলাটি করেন ভুক্তভো;গী আতাউর রহমান। অভিযুক্ত ছে;লের নাম মো. মজনুর রহমান। তিনি চাটমোহর সরকারি আরসিএন অ্যান্ড বিএসএন মডেল পাই;লট উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল শাখার ট্রেড ইন্স;ট্রাক্টর। এর আগে সোমবার সকালে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সোমবার সকালে বাবা আতাউর রহমা;নের চাক;রিস্থল মহেলা ডাকঘরে যান মজনুর। ডাকঘরে ঢুকে বাবাকে অ;কথ্য ভাষায় গালিগা;লাজ শুরু করেন তিনি। একপর্যায়ে অফিসের কাগজ;পত্র তছনছ করে ডাকঘরের মোবাইল ফোনটি বাবার কাছ থেকে ছিনিয়ে নেন। পরে মোবাইল ফোনটি নিয়ে মো;টরসাইকেলে উঠতে চাইলে বাধা দেন বাবা। বাধা দেও;য়ায় বা;বাকে লাথি মারেন তিনি। এ সময় বাবার সঙ্গে ধা;ক্কাধাক্কি ও ধস্তাধ;স্তিও করেন। পরে আশপাশের লোকজন এসে মজ;নুরকে নি;বৃত করে পি;টুনি দিয়ে তাড়িয়ে দেন।

ঘটনার পর আতাউর রহমান;কে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তিনি চাটমোহর থা;নায় গিয়ে অভিযোগ করেন। এ ঘটনায় মজনুরকে আটক করে পু;লিশ। পরে ছেলের নামে মাম;লা করেন বাবা। চাটমোহর সরকারি আরসিএন অ্যান্ড বিএসএন উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আব্দুস ছালাম বলেন, বিষয়টি খুবই ল;জ্জার ও দুঃখজনক। একজন শিক্ষ;কের কাছ থেকে এমন আচরণ কাম্য নয়। বিষয়টি ইউএনওকে জানিয়েছি।

চাটমোহর থানার ওসি (তদন্ত) হাসান বাছির জানান, ছেলের বিরুদ্ধে বাবা মা;মলা করেছেন। আসামি থা;নায় রয়েছেন। দুপুরে তাকে আ;দালতে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *