মোবাইলে গেম খেলতে গিয়ে প্রেমের সূত্রপাত, চাচীকে নিয়ে পা;লালেন ভাতিজা

গাজীপুরের কালীগঞ্জে চা;চীর হাত ধরে চৌদ্দ বছরের এক কিশোরের উধাওয়ের তিন দিন পর উদ্ধার করেছে পুলিশ। নবম শ্রেণির ছাত্র ওই কিশোর অষ্টম শ্রেণীতে ট্যালে;ন্টপুলে বৃত্তি পেয়েছে।

উপজেলার জাঙ্গালীয় ইউনিয়নের দেওতলা গ্রামের কিশোরের বাবা সৌদি প্রবাসী। প্রেমের টানে চাচীর হাত ধরে চলে যাওয়ার বিষয়টি পরিবারের কেউ বুঝতে পারেনি। আজ বুধবার পুলিশ ওই কিশোর প্রেমিক ও কুড়ি বছর বয়সি প্রেমিকা চাচীকে উদ্ধা;রের পর বিষয়টি জানাজানি হয়। এ ঘটনায় হতবাক ও বি;ব্রত উভয়ের পরিবার।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, গত ২৩ তারিখে বাড়ি থেকে নিখোঁজ হয় ওই কিশোর ও তার চাচী । এ ঘটনায় পরদিন পরিবারের পক্ষ থেকে থা;নায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়। জিডির সূত্র ধরে প্রযুক্তি ব্যবহার করে তাদেরকে বুধবার বিকেলে রাজধানী ঢাকার নাখালপাড়া থেকে উ;দ্ধার করা হয়। সেখানে তারা বাসা ভা;ড়া নেওয়ার চেষ্টা করছিল। 

কিশোরের এক নিকটআত্মীয় জানান, তরুণী চাচীর স্বামী গাজীপুর শহরে ব্যবসা করেন। প্রায় বছরখানেক আগে মোবাইল ফোনে এক অপ;রিচিত যুবকের সাথে সম্পর্ক করে ব্রাহ্মণবাড়ীয়ার বাঞ্ছারামপুর চলে গিয়েছিলেন চাচী। পরে সেখানে যুবককে না পেয়ে পরে বাড়ি ফিরে আসেন। ওই ঘটনার পর দুই পরিবারের মধ্যস্থ;তায় পুনরায় সংসার করেন তিনি। কিন্তু বছর না ঘুরতেই ১৪ বছরের কিশোর ভাতি;জার হাত ধরে আবার ঘর ছাড়েন তিনি। 

কিশোর জানায়, করো;নার সময় পাশের চাচীর বাড়িতে গিয়ে ওয়াইফাই দিয়ে মোবাইল ফোনে গেইম খেলতো সে। প্রতিদিন যেতে যেতে চাচী তাকে প্রে;মের প্রস্তাব দেয়। সেও রাজি হয়ে যায়। কয়েকবার চাচী;কে নিয়ে বিভিন্নস্থানে ঘুরতেও যায় সে। এ ব্যাপারে কালীগঞ্জ থানারএসআই আমিনুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে তারা প্রে;মের টানে ঘরে ছাড়ার কথা স্বী;কার করেছে। আলোচনা করে দুই পক্ষের অভিভা;বকের কাছে তাদের দুজনকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.