লা;শ ভেবে বস্তা তুলে হতবাক পু;লিশ

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গা-গাড়াবেড় মধ্যবর্তী শ্মশানঘাট এলাকায় খালের পানিতে বস্তায় কিছু একটা বস্তু ভাসতে দেখে স্থানীয় লোকজন থানা পু;লিশকে ফোন করেন। পুলিশও আসে ঘটনাস্থলে। এরইমধ্যে খবরটি লোকমুখে প্রচার হয়ে যাওয়ায় বস্তায় কী রয়েছে, সেটা দেখতে ভিড় জমে যায় খালপাড়ে।

খাল থেকে সেই বস্তাটি উঠানো হয়। বস্তার মুখ খুলতেই ভেতরে মিলল কু;কুরের ম;রদেহ। গতকাল রবিবার(৩০ মে) বিকেল সাড়ে পাঁচটায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গা-গাড়াবেড় গ্রামের মধ্যবর্তী শ্মশা;নঘাট এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে স্থা;নীয় কিছু মানুষ ওই শ্মশান এলাকার একটি সেতুতে ঘুরতে যান। সেতুটির দক্ষিণ পাশে একটি খালে কচুরিপানার মধ্যে ভাসমান একটি ব;স্তা দেখতে পান তারা যেখান থেকে তীব্র দু;র্গন্ধ বের হচ্ছিল। এ সময় স্থানীয় মানুষ ধারণা করেছিলেন, সেখানে হয়তো বস্তায় মো;ড়ানো কারও লা;শ রয়েছে।

কাজিপুর থা;নার অফিসার ইনচার্জ (ওসি) পঞ্চনন্দ সরকার ওইদিন সন্ধ্যায় জানান, স্থানীয় ব্যক্তিদের কাছে খবর পেয়ে পু;লিশ ঘটনাস্থলে গিয়ে ব;স্তাটি উ;দ্ধার করার পর দেখা গেল বস্তায় ভরা একটি কু;কুরের ম;রদেহ। বস্তা খুলে সবাই হতবাক।

Leave a Reply

Your email address will not be published.