স;ন্তানসহ চল;ন্ত ট্রেনের নিচে ঝাঁ;প দিলেন মা

পঞ্চগড়ে কোলের সন্তা;নকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আ;;ত্মহত্যা;র চেষ্টা করেছেন এক গৃহবধূ। শনিবার দুপুরে পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলস্টেশনের পাশে কমলাপুর এলাকায় এ ঘটনা ঘটে। ওই গৃহবধূ দেবীগঞ্জ উপ;জেলার সোনাহার এলাকার বাসিন্দা। আ;হত অবস্থায় শিশুসহ তাকে উদ্ধার করে হাসপা;তালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, দুপুর সাড়ে ১২টার দিকে তিন মাস বয়সী মেয়েকে কোলে নিয়ে স্টে;শনের পাশে বসে মোবাইলে কথা বলছিলেন ওই গৃহবধূ। এর তিন মিনিট পর পঞ্চগ;ড় এক্সপ্রেস ট্রেনটি ওই এলাকা অতিক্রম করার সময় স;ন্তানকে নিয়েই তিনি ট্রেনের সামনে ঝাঁপ দেন। ট্রেনটির গতি কম থাকলেও ধাক্কায় গুরুতর আহত হন ওই গৃহবধূ। তার কোলে থাকা শিশুটি রেল;লাইনের উপর ছিটকে পড়ে। পরে আহত মা ও সন্তানকে পঞ্চগড় আধু;নিক সদর হাসপা;তালে নেয়া হয়। এরপর তাদের রংপুর মেডি;কেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাসুদ পারভেজ নামে স্থানীয় এক শি;ক্ষক জানান, হাসপাতালে ওই গৃহবধূর কাছেই তার নাম জানা গেছে। মোবাইলের সর্বশেষ ডায়ালকৃত নম্বরটি তার স্বামীর। সম্ভবত তিনি স্বা;মীর সঙ্গে কোনো কিছু নিয়ে ঝগ;ড়া করছিলেন।

বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলস্টেশনের সহ;কারী স্টেশন মাস্টার মো. নাজমুল হোসেন জানান, গতি কম থাকায় পঞ্চগড় এক্সপ্রেসের চালক ট্রেনটি থামাতে সক্ষম হয়েছেন। পরে দ্রুত ঐ নারী ও তার সন্তানকে হাস;পাতালে নেয়া হয়েছে।

পঞ্চগড় সদর থানার এস;আই ফরহাদ হোসেন জানান, মোবাইলের সূত্র ধরে ঐ গৃহবধূর পরি;বারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। খবর পেয়ে তার স্বামী;সহ পরিবারের লোকজন পঞ্চগড় আধুনিক সদর হাসপা;তালে যান। ধারণা করা হচ্ছে, স্বামীর সঙ্গে ঝগ;ড়ার কারণেই তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন।

Leave a Reply

Your email address will not be published.