গু;রুতর অ;সু;স্থ হয়ে হা;সপা;তালে ভ;র্তি সেফুদা!

সোশ্যাল মিডিয়ায় নানা ধরণের অ;শ্লীল, অ;সঙ্গ;তিপূর্ণ ভিডিওবার্তা ছড়িয়ে বছর দুয়েক আগে বেশ আলোচনায় আসেন সিফাত উল্লাহ ওরফে সেফুদা নামে এক প্রবাসী বাংলাদেশি।

নানা বিষয় নিয়ে ফেসবুক লাইভে এসে অল্প সময়ে ‘তারকা’ বনে যান সেফুদা। সেফুদা বর্তমানে অ;সু;স্থ অবস্থায় হাস;পা;তালে ভ;র্তি আছেন বলে খবর পাওয়া গেছে।

মঙ্গলবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া এক ভিডিও বার্তায় তিনি দেশবাসীর কাছে তার রো;গমু;ক্তির জন্য দোয়া চেয়েছেন। ডেইলি বাংলাদেশ, ডিবিসি নিউজ

ভিডিওটিতে দেখা গেছে, সিফাত উল্লাহ ওরফে সেফুদার নাকে অক্সিজেন লাগানো রয়েছে। হাতে ক্যানোলার মাধ্যমে দেয়া হচ্ছে স্যালাইন। ;অসুস্থ; সেফুদার চোখ দেখেই বোঝা যাচ্ছে, তিনি খুব অ;সুস্থ। তার শা;রীরি;ক অব;স্থা ভা;লো নয়।

ভিয়েনা বাঙালি কমিউনিটির পরিচিত মুখ ও প্রবাসী সাংবাদিক ফিরোজ আহমেদ বলেছেন, সেফুদা সেখানকার একটি হা;সপা;তালে গত ১ সপ্তাহ ধরে ভর্তি আছেন। তবে তিনি ক;রোনায় আ;ক্রান্ত কি-না সে খবর পাওয়া যায়নি।

সিফাত উল্লাহ ওরফে সেফুদার গ্রামের বাড়ি চাঁদপুরে। ১৯৯০ সাল থেকে তিনি অস্ট্রিয়ার রাজধানীর ভিয়েনায় বসবাস করছেন। তার পুরো নাম সেফাতউল্লাহ মজুমদার। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া করেছেন।

About admin

Check Also

বি;য়ে;র অনু;ষ্ঠা;ন না করে ৩০০ জন গ;রী;ব মা;নুষ;কে পে;ট ভ;রে খাওয়ালেন নতুন স্বা;মী-স্ত্রী।

বাঙালির বি;য়ে মানে যেখানে তিন দিনের বিশাল অনুষ্ঠান, জাঁকজমক। আর সেখানে খাদ্যরসিক বাঙালির জন্য থাকবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *