বাংলাদেশের আজকের সম্ভাব্য একাদশ, দেখুন কে বাদ পড়লো

ওপেনার লিটন দাসের ব্যাটে রান আসছে না। বিশেষ করে টি-টোয়েন্টিতে বরাবরই ব্যার্থ তিনি। বিশ্বকাপের প্রথম পর্বে স্কটল্যান্ড আর ওমানের বিপক্ষে দুটি ম্যাচে লিটনের ব্যাটে রান আসেনি।

এতটাই খারাপ ফর্ম যাচ্ছে তার যে, আগামীকাল প্রথম রাউন্ডে নিজেদের শেষ ম্যাচে পাপুয়া নিউগিনির বিপক্ষে লিটনকে দলে রাখা উচিত কি না, সেটি নিয়ে প্রশ্ন উঠে গেছে।

সর্বশেষ পাঁচ ইনিংসে লিটনের ইনিংসগুলো যথাক্রমে ১৫, ৬, ১০, ৫, ৬। টি-টোয়েন্টি ৪০টি ম্যাচ খেলেছেন লিটন। ৩৯ ইনিংসে তার রান এখন পর্যন্ত ৭২২ রান। গড় ১৯। সর্বোচ্চ ৬১।

তবে পাপুয়া নিউগিনির মতো কমশক্তির বিপক্ষে হয়ত লিটনের পুরনো কাসুন্দি ঘাটবেন না নির্বাচকরা। যদিও অলরাউন্ডার সৌম্য সরকারকেই পছন্দ অনেকের। তাই গত ম্যাচের একাদশে কোনো পরিবর্তন না এনেই মাঠে নামার সম্ভাবনা রয়েছে বাংলাদেশ দলের।

এদিন হয়ত ডাগআউটে বসেই খেলা দেখতে হবে সৌম্য সরকার, শামীম পাটওয়ারী ও পেসার রুবেল হোসেনকে। আগামীকাল বাংলাদেশ সময় বিকাল ৪টায় আবুধাবি শেখ আবু জায়েদ স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবার কথা।

পিএনজির বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ:

মোহাম্মদ নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটকিপার), মোহাম্মদ সাইফউদ্দিন, মাহাদী হোসেন, মোস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

পাপুয়া নিউগিনি একাদশঃ
টনি উরা, লেগা সিয়াকা, আসাদ ভালা (অধিনায়ক), চার্লস আমিনি, সেসে বাউ, নরমান ভানুয়া, সিমন আতাইকিপলিন ডর্জিয়া, চাদ সোপের, কাবুয়া মোরেয়া, নোসাইনা পোকানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *