শুরু হচ্ছে কালবৈশাখীর দাপট

কালবৈশাখী
ঈদের আগের দিন থেকে মেঘ ও বৃষ্টির কারণে সারাদেশ থেকে দাবদাহ অনেকাংশেই নিভে গেছে। এবার শুরু হল কালবৈশাখী র শক্তি।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, সোমবার (২৪ এপ্রিল) সন্ধ্যার পর থেকে দেশের বিভিন্ন স্থানে দমকা হাওয়া ও হালকা বৃষ্টি হতে পারে। তবে আগামীকাল সকাল থেকে আবার সূর্য উঠবে এবং তাপ আরও কিছুটা বাড়তে পারে। এমন আবহাওয়ার দুই দিন পর বুধবার (২৬ এপ্রিল) থেকে আবারও বৃষ্টি বাড়বে। সোমবার থেকে আগামী কয়েকদিন বজ্রসহ বৃষ্টি হতে পারে।

কালবৈশাখী

আবহাওয়াবিদ বজলুর রশিদ গণমাধ্যমকে বলেন, দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ইতিমধ্যে মেঘ, বৃষ্টি ও দমকা হাওয়া শুরু হয়েছে। বিকেল থেকে রাত পর্যন্ত রাজধানীর কোথাও কোথাও দমকা হাওয়াসহ বৃষ্টি হতে পারে। তবে আগামী দুই দিন তাপ বাড়তে পারে। কালবৈশাখী

আবহাওয়া অধিদপ্তর বলছে, সোমবার বিকেল থেকে মেহেরপুর, চুয়াডাঙ্গা, যশোর, নড়াইল, ঝিনাইদহ, কুষ্টিয়া, বাগেরহাট, খুলনা, গোপালগঞ্জ, ফরিদপুর ও এর আশপাশের এলাকায় বজ্রসহ বৃষ্টি শুরু হবে।

কালবৈশাখী

প্রসঙ্গত, গত ২ এপ্রিল থেকে শুরু হওয়া অগ্নিকাণ্ড টানা ২০ দিন ধরে দেশের কোথাও কোথাও চলছে। গত শুক্রবার ঈদের আগের দিন থেকে আকাশ বাড়ায় তাপমাত্রা কমেছে। পরের দুই দিনে তাপমাত্রা আরও কমে যায় এবং দাবানল দেশ ছেড়ে যায়। রোববার দেশের বিভিন্ন স্থানে সর্বোচ্চ তাপমাত্রা ১ থেকে ১০ ডিগ্রি সেলসিয়াস কমেছে।

আরো পড়ুন : মডেলদের দিয়ে অনৈতিক কাজ, বলিউড অভিনেত্রী গ্রেপ্তার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *